মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী রেজাউল করিমের মায়ের মৃত্যুতে পিরোজপুর পৌর মেয়রের শোক বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বাহাউদ্দিন নাসিমের আশু রোগমুিক্ত কামনায় পিরোজপুরে দোয়া মোনাজাত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও তার স্ত্রী’র রোগ মুক্তি কামনায় পিরোজপুরে বিশেষ প্রার্থণা প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি পিরোজপুরের এলজিইডি’র ৩০ কোটি টাকা টেন্ডার নিয়ে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ শোক দিবস উপলক্ষ্যে এফবিসিসিআইয়ের সভা ও দোয়া মাহফিল : পিরোজপুর চেম্বারের অংশ গ্রহণ পিরোজপুরে বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাশার আকন ও আমজেদ হোসেন খানের মৃত্যুতে দোয়া মোনাজত পিরোজপুরের বিশিষ্ট ব্যবসায়ী দুলাল চন্দ্র দাস ও সময় সাহা’র মৃত্যুতে বিশেষ প্রার্থনা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেছে পিরোজপুর বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ পিরেজপুরে ফুটবল খেলা নিয়ে মারামারি : স্কুল ছাত্র নিহত

পিরোজপুরে জেলা পুলিশের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট শুরু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ৪৩৪ Time View

শিশু কিশোর যুবকদের মাদক থেকে দৃষ্টি ফেরাতে পিরোজপুর জেলা পুলিশ এর আয়োজনে ‘ফুটবল খেলতে মাঠে চলি- মাদকে না বলি’ শ্লোগান নিয়ে শুরু হয়েছে ‘‘ পিরোজপুর পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯’’। সোমবার জেলা স্টেডিয়ামে জেলার ৭ উপজেলার ৭টি এবং পুলিশের ১টি টিম নিয়ে মোট ৮টি টিমের নক-আউট পদ্ধতিতে এ ফুটবল টুর্নমেন্ট অনুষ্ঠিত হচ্ছে।
সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শেখ এ্যানি রহমান প্রধান অতিথি হিসেবে এ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ সহ উপজেলা চেয়ারম্যান বৃন্দ। স্বাগত বক্তব্যে পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান বলেন, মাদকের বিস্তার রোধ ও নিয়ন্ত্রণে আইন প্রয়োগের পাশাপাশি জনসচেতনতা সৃষ্টির লক্ষে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। পুলিশ সুপার আরো জানান, এ টুর্নামেন্ট আয়োজনের মূল উদ্দেশ্য হচ্ছে শিশু কিশোর তরুন যুবকদের খেলার প্রতি আকৃষ্ট করা, যাতে তারা মাদকের দিকে ঝুকে না পরে। আগামী ১ নভেম্বর গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।
উদ্বোধনী খেলায় পিরোজপুর সদর উপজেলা একাদশ ৫-১ গোলে নাজিরপুর একাদশকে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com