শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রথম স্ত্রীর যৌতুক মামলায় পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল গ্রেপ্তার ফুডপ্যান্ডা এখন পিরোজপুর সদরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী রেজাউল করিমের মায়ের মৃত্যুতে পিরোজপুর পৌর মেয়রের শোক বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বাহাউদ্দিন নাসিমের আশু রোগমুিক্ত কামনায় পিরোজপুরে দোয়া মোনাজাত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও তার স্ত্রী’র রোগ মুক্তি কামনায় পিরোজপুরে বিশেষ প্রার্থণা প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি পিরোজপুরের এলজিইডি’র ৩০ কোটি টাকা টেন্ডার নিয়ে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ শোক দিবস উপলক্ষ্যে এফবিসিসিআইয়ের সভা ও দোয়া মাহফিল : পিরোজপুর চেম্বারের অংশ গ্রহণ পিরোজপুরে বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাশার আকন ও আমজেদ হোসেন খানের মৃত্যুতে দোয়া মোনাজত পিরোজপুরের বিশিষ্ট ব্যবসায়ী দুলাল চন্দ্র দাস ও সময় সাহা’র মৃত্যুতে বিশেষ প্রার্থনা

চলচ্চিত্র নির্বাচনে কোন তারকা কত ভোট পেলেন?

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ৪২৪ Time View

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদে আবারও সভাপতি পদে বিজয়ী হয়েছেন মিশা সওদাগর। মৌসুমীকে হারিয়ে তিনি বিজয়ী হন। এছাড়া দ্বিতীয় মেয়াদে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন জায়েদ খান। শুক্রবার (২৫ অক্টোবর) রাত ১টার দিকে নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন।

সভাপতি পদে মিশা সওদাগর পেয়েছেন ২২৭ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্রপ্রার্থী মৌসুমী পেয়েছেন ১২৫ ভোট। সহ-সভাপতি পদ দুটিতে মনোয়ার হোসেন ডিপজল (৩১১) ও রুবেল (২৯৩) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি নানা শাহ ৯৮ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ২৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইলিয়াস কোবরা ৬৮ ভোট পেয়েছেন। সহ-সম্পাদক পদে আরমান ২৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি সাংকো পাঞ্জা ৭১ ভোট পেয়েছেন।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মামনু ইমন পেয়েছেন (২৪৫) ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নূর মোহাম্মদ খালেদ আহমেদ পেয়েছেন ১০৫ ভোট। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ২৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার প্রতিদ্বন্দ্বি ডন পেয়েছেন ১২২ ভোট। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে একক প্রার্থী থাকায় সুব্রতকে বিজয়ী ঘোষণা করায় ওই পদটিতে ভোট গ্রহণ হয়নি। কার্যকরী সদস্য পদ রয়েছে ১১টি। এই পদগুলোর জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন। তাদের প্রাপ্ত ভোট হল- অঞ্জনা সুলতানা -৩২৪, অরুনা বিশ্বাস-৩১৫, আলীরাজ-৩৩৬, আফজাল শরীফ-২৯৩,আসিফ ইকবাল-৩১৪, আলেক জান্ডার বো-৩৩৭, জেসমিন – ৩০৯, জয় চৌধুরী-৩০৩, বাপ্পারাজ-৩০১, মারুফ আকিব-২৭৩, রোজিনা-৩২০। এছাড়া পরাজিত তিন প্রার্থীদের প্রাপ্ত ভোট হল- নাসরিন (১৮১), রঞ্জিতা (১২১) ও শামীম খান (চিকন আলী) ২০৩। এবার ২১টি পদের বিপরীতে ২৭ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মোট ভোটার ৪৪৯ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩৮৬জন। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) বৃষ্টি উপেক্ষা করে সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com