মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব এর জন্মদিনে পিরোজপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল মঠবাড়িয়ায় বাঁধ রক্ষার দাবীতে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মানবন্ধন জিএলটিএস সহ আরো ৮টি সংস্থার আয়োজনে সম্পন্ন হল এসডিজি ইউথ সামিট ২০২২ নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ক্যামব্রিজ এওয়ার্ড পেয়েছে পিরোজপুরের বালক সাগ্নিক স্বর্লোক পিরোজপুরে নিয়ম বহিভূতভাবে ওয়ালটন/মার্সেলের পন্য বিক্রিয় করতে গিয়ে গণপিটুনির শিকার দালাল চক্রের এক সদস্যকে থানায় সোপর্দ নেতা হিসেবে শেখ হাসিনার সিদ্ধান্তে অটুট থাকতে হবে – আ. ফ. ম. বাহাউদ্দিন নাসিম পিরোজপুরে অগ্নিকান্ডে বসতবাড়ী পুড়ে ছাই স্বরুপকাঠী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত : ১৮ জুন সম্মেলন সুপারের ইচ্ছামতো চলে নলী জয়নগর কাদেরিয়া দাখিল মাদরাসা

ভাগ্য বদলাতে গিয়ে কফিনে ফিরল আবিরন

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ৯৪৫ Time View

চোখভরা স্বপ্ন আর হাতের মুঠোয় জীবন নিয়ে পরিবার ছেড়ে অচেনা দেশ সৌদি আরবে গিয়েছিলেন খুলনার মেয়ে আবিরন। সেখানে গৃহকর্মীর কাজ নিয়েছিলেন তিনি। দুই বছর আগে যখন আবিরন সৌদিতে গিয়েছিলেন তখন তার মাথায় ঘুরছিল পরিবারের নিরাপত্তার কথা। কারণ প্রথমে যাওয়ার সিদ্ধান্ত নিয়েও তিনি যাত্রা বাতিল করেছিলেন। কিন্তু রিক্রুটিং এজেন্সির হুমকি ও চাপের মুখে শেষ পর্যন্ত তাকে যেতেই হয়। তখন কি কেউ ভেবেছিল দু’বছর পর কফিনে বদ্ধ লাশ হয়ে তাকে ফিরতে হবে জন্মভূমিতে?বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে আবিরনের লাশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রহণ করেন পরিবারের সদস্যবৃন্দ। এই অভাগা মানুষগুলো আবিরনের মৃত্যুর খবরও সঙ্গে সঙ্গে জানতে পারে নি। আবিরন মৃত্যুবরণ করার ৫১ দিন পর তারা এই খবর জানতে পারে আর তিনমাস পর মরদেহ বাংলাদেশে আসে।আবিরনের মৃত্যুর কারণ নিয়েও তৈরী হয়েছে ধোঁয়াশা। সৌদি আরব থেকে দেয়া ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ লেখা আছে হত্যা, কিন্তু আবিরনের রিক্রুটিং এজেন্সি ফাতেমা এমপ্লয়মেন্ট সার্ভিসেস বলছে আবিরন সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগ, আবিরনের মালিকই নির্যাতন করতে করতে তাকে হত্যা করেছে।

তারা দাবি করছেন, এই দুই বছরে আবিরনকে কোনো বেতন দেয়া হয় নি। প্রথম থেকেই আবিরনের ওপর নির্যাতন চালানো হত। বারবার অনুরোধ করার পরও কেউ এ ব্যাপারে ব্যবস্থা নেয় নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com