বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পিরোজপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে মাদকবিরোধী ফুটবল ম্যাচ ও পুরষ্কার বিতরণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত করলেন রূপালী ব্যাংক লিমিটেডের বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ পিরোজপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পন করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নাজিরপুরে নানা আয়োজনে রিকের শেখ রাসেল দিবস পালন পিরোজপুর পৌরসভার আয়োজনে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুরে রিকের আয়োজনে শেখ রাসেল দিবস পালন পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা পিরোজপুরে মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশনের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে উদ্দীপন এর উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন।

মৃত্যুর আগে স্বজনদের কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন নাজমা

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ৭৭৫ Time View
মৃত্যুর আগে স্বজনদের কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন সৌদিতে নির্যাতিতা নাজমা

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার স্বামীহারা নাজমা দুটি সন্তানের সুখের আশায় পাড়ি জমান সৌদি আরব। কিন্তু সুখ তার কপালে নেই। ফিরলো লাশ হয়ে। তাও আবার উপজেলা প্রশাসনের সহায়তায়, ১ মাস ২৪ দিন পর বৃহস্পতিবার (২৪ অক্টোবর)।

জানা গেছে, সৌদি আরবের হাসপাতালে ক্লিনারের কাজের জন্য নিয়ে যাওয়া হয়েছিল নাজমাকে। কিন্তু সেখানে তাকে গৃহকর্মীর কাজ দেয়া হয়। সেই বাড়িতে প্রায়ই মারধরের শিকার হতেন নাজমা। মাঝে মাঝে তাকে অনাহারেও রাখা হতো। এজন্য দেশে স্বজনদের কাছে ফোন করে নাজমা প্রায়ই কান্নাকাটি করতেন, বলতেন তাকে দেশে ফিরিয়ে নিয়ে যেতে। এমনকি মৃত্যুর দু’দিন আগেও স্বজনদের কাছে দেশে ফিরিয়ে নেয়ার আকুতি জানিয়েছিলেন নাজমা। কিন্তু জীবিত অবস্থায় আর দেশে ফেরা হলো না তার।

এদিকে সিংগাইর থানার ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, নাজমা নিহত হয়েছেন দেশের বাইরে। নাজমার মৃত্যু কিভাবে হয়েছে তা এখনও নিশ্চিত নয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com