বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক প্রতীক হাসানাত খানের নামে অপপ্রচারের অভিযোগ প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও কোভিড-১৯ টি মহামারিতেও থেমে নেই পিরোজপুরে বৃক্ষরোপন কর্মসূচি করোনা রোগীদের জন্য অক্সিজেন সেবা নিয়ে “ক্ষুধার্ত মানুষের পাশে আমরা” সংগঠন নাজিরপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নামে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন উদ্দীপন এর উদ্যোগে বজ্রপাত ও কোভিড-১৯-এ করণীয় সম্পর্কে সচেতনতা মূলক লিফলেট বিতরণ ও প্রচারণা কার্যক্রম নৌকার বিপক্ষে স্থানীয় ছাত্রলীগের অবস্থান : আওয়ামীলীগের মনোনিত প্রার্থীর খোলা চিঠি পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন পিরোজপুর সদর থানার নবাগত ওসি’র সাথে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়

সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পাচ্ছেন মিরাজুল ইসলাম

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ৮১৬ Time View

ভারত – বাংলাদেশ মৈত্রী উৎসবে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ থেকে আমন্ত্রন পেয়েছেন পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম। সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য তাকে এ অনুষ্ঠানে আমন্ত্রন জানান হয়েছে। আগামী ৬ ডিসেম্বর শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গে দমদম মিউনিসিপাল অডিটোরিয়ামে এ মৈত্রী উৎসব অনুষ্ঠিত হবে।

জানা যায়, পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম ও তার পরিবার এলাকায় দীর্ঘ দিন  নানা ধরনের সমাজ সেবামূলক কর্মকান্ড করে আসছে। বিশেষ করে মিরাজুল ইসলাম ব্যক্তিগত উদ্দ্যেগ ও অর্থায়নে স্থাপন করেছে স্কুল, কলেজসহ নানা শিক্ষা প্রতিষ্ঠান। তার নামে প্রতিষ্ঠিত ওয়েলফেয়ার ফাউন্ডেশন বিনা মূল্যে চিকিৎসাসেবা, শিক্ষাসেবাসহ বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ড করে আসছে। এছাড়া এলাকার অসহায় মানুষদের কর্মসংস্থান তৈরিতে ব্যপক ভূমিকা রয়েছে তরুন এ জনপ্রতিনিধির। মিরাজুল ইসলামের পিতা জনাব শাহাদাৎ হোসেন ছিলেন ভান্ডারিয়ার তেলিখালী ইউনিয়নের চেয়ারম্যান। তার মৃত্যুর পরে ওই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন তাঁর ছোট ভাই শামসুল ইসলাম। এছাড়া বড় ভাই জনাব মহিউদ্দিন মহারাজ পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান। এলাকায় চেয়ারম্যান পরিবার নামে পরিচিত এ পরিবারটি।

আগামী ৬ ডিসেম্বর ভারতে অনুষ্ঠিত হতে যাচ্ছে মৈত্রী উৎসব। এ আয়োজনে উপস্থিত থাকবেন দুই দেশের সম্মানিত ব্যক্তিবর্গ। অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী লিটারেসি মিশন নামে একটি সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করেন। সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য এ সংগঠন বাংলাদেশ থেকে আমন্ত্রন জানিয়েছেন জনাব মিরাজুল ইসলামকে। এ বছর সংগঠনটি মিরাজুল ইসলামকে নির্বাচন করেছে সমাজ সেবার বিশেষ অবদানে সম্মাননা দেওয়ার জন্য। অনুষ্ঠানে দুই দেশের বিশিষ্ট অতিথিদের উপস্থিতিতে মিরাজুল ইসলামের হাতে তুলে দেওয়া হবে এ সম্মাননা ক্রেস্ট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com