বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সড়ক দুর্ঘটনায় আহত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সুস্থতার কামনা পিরোজপুরে মিলাদ ও দোয়া মাহফিল আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কদমতলায় প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-১২ পিরোজপুরে রূপালী ব্যাংক হুলারহাট শাখার আয়োজনে বার্ষিক সমাপনী অনুষ্ঠান ও গ্রাহক সমাবেশ পিরোজপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের শপথ গ্রহন পিরোজপুরে গভীর রাতে বিনা ওয়ারেন্টে আসামী ধরাকে কেন্দ্র করে ডাকাত সন্দেহে পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষ মালিখালী ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠুর বিরুদ্ধে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন পিরোজপুরে শীতার্তদের মাঝে জেলা প্রশাসকের শীতবস্ত্র বিতরণ মোড়েলগঞ্জ রাতের আঁধারে পুকুরে বিষপ্রয়োগে মাছ নিধন পিরোজপুরের পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হলেন হাবিবুর রহমান মালেক আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও দলীয় নেতাদের সম্পর্কে মিথ্যাচার : প্রতিবাদে সংবাদ সম্মেলন

খেলাধুলা মনকে সতেজ রাখে -পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ৪২৮ Time View

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেছেন, খেলাধুলা মানুষের মনকে সতেজ রাখে । সকল অপরাধ থেকে দূরে রাখে পাশাপাশি শরীর ও স্বাস্থ্যগত দিকের উপকারিতা তো আছেই । জাগতিক জীবনের কাজের কারনে খেলাধুলা থেকে আমরা দুরে চলে যাচ্ছি । তার মধ্যেও সময় করে খেলাধুলা করা উচিৎ । তাছাড়া খেলাধুলায় যে আনন্দ হয় তা মনকে প্রফুল্ল রাখে । তাছাড়া বিজয়ের মাসে এই প্রীতি ম্যাচ বিজয়ের উল্লাসেরই বহিঃপ্রকাশ । মঙ্গলবার সকাল ১০টায় জেলা পিরোজপুর জেলা ষ্টেডিয়ামে বিজয় দিবস উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ ও ক্রীড়া সংস্থার মধ্যে প্রীতি টি-টুয়েন্টি ক্রিকেট খেলার উদ্বোধনী সময় এসব কথা বলেন পিরোজপুরের পুলিশ সুপার ।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন (অপরাধ ও প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহমেদ মাঈনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী শাহনেওয়াজ, মুক্তিযোদ্ধা এম এ রাব্বানি ফিরোজ , জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলম মাওলা নকিবসহ জেলা পুলিশের সকল কর্মচারীবৃন্দ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন (অপরাধ ও প্রশাসন)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com