শনিবার, ০৮ মে ২০২১, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
পিরোজপুরে বঙ্গবন্ধু পরিষদ রূপালী ব্যাংকের উদ্যোগে ইফতার বিতরণ পিরোজপুরে ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগ সাধারণ সম্পাদকের বাড়িতে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পিরোজপুরে জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা-ভাংচুর পিরোজপুরে জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের পক্ষ থেকে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পিরোজপুরে বিশ^ মুক্ত গণমাধ্যম দিবস পালিত পিরোজপুর পৌর যুবলীগ সাধারণ সম্পাদককে গুলি করে হত্যা চেষ্টার অভিযোগ পিরোজপুর সদর উপজেলায় পারিবারিকসহ নানা বিরোধের জের ধরে আহত ৫ পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও এক প্রবাসীর বাড়ি ভাংচুর ও লুটপাট : আহত ৫ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ মৃৎ শিল্প পরিবারের মাঝে মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থদের প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক

খেলাধুলা মনকে সতেজ রাখে -পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ৪৯৪ Time View

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেছেন, খেলাধুলা মানুষের মনকে সতেজ রাখে । সকল অপরাধ থেকে দূরে রাখে পাশাপাশি শরীর ও স্বাস্থ্যগত দিকের উপকারিতা তো আছেই । জাগতিক জীবনের কাজের কারনে খেলাধুলা থেকে আমরা দুরে চলে যাচ্ছি । তার মধ্যেও সময় করে খেলাধুলা করা উচিৎ । তাছাড়া খেলাধুলায় যে আনন্দ হয় তা মনকে প্রফুল্ল রাখে । তাছাড়া বিজয়ের মাসে এই প্রীতি ম্যাচ বিজয়ের উল্লাসেরই বহিঃপ্রকাশ । মঙ্গলবার সকাল ১০টায় জেলা পিরোজপুর জেলা ষ্টেডিয়ামে বিজয় দিবস উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ ও ক্রীড়া সংস্থার মধ্যে প্রীতি টি-টুয়েন্টি ক্রিকেট খেলার উদ্বোধনী সময় এসব কথা বলেন পিরোজপুরের পুলিশ সুপার ।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন (অপরাধ ও প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহমেদ মাঈনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী শাহনেওয়াজ, মুক্তিযোদ্ধা এম এ রাব্বানি ফিরোজ , জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলম মাওলা নকিবসহ জেলা পুলিশের সকল কর্মচারীবৃন্দ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন (অপরাধ ও প্রশাসন)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com