মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
পিরোজপুরে ন্যাশনাল সার্ভিসের চাকুরী স্থায়ী করণের দাবীতে মানববন্ধন সরকারি সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষের জুতা পায়ে শহীদ মিনারের উপর হাটা-হাটি ফেসবুকে নিন্দার ঝড় আগামীকাল পিরোজপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুর জেলা পুলিশের আয়োজনে মুক্তিযুদ্ধ ভিত্তিক মঞ্চ নাটক পিরোজপুরে শিক্ষকের বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় হারিয়েছেন শ ম রেজাউল করিম নাজিরপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত পিরোজপুরে পিএসডিএস কমিটি গঠন : মানস সভপতি – সম্পাদক আরিফ পিরোজপুরে ছুরিকাঘাতে ওষুধ ব্যবসায়ী নিহত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি

Reporter Name
  • Update Time : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ৫১ Time View

গত ১৫ জানুয়ারী-২০২০ খ্রি: রোজ বুধবার বিভিন্ন আঞ্চলিক অল-লাইন পত্রিকায় “ সমবায় কর্মকর্তা গোলাম কবির শরিফের বদলীতে পিরোজপুরে স্বস্তি” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টি আকর্ষন হয়েছে। প্রকাশিক উক্ত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, কাল্পনিক, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণিত। একটি কুচক্রি মহল তাদের নিজ স্বার্থ হাসিল সহ বর্তমানে বরিশালের জেলা সমবায় অফিসার গোলাম কবির শরিফ কে সামাজিক ও প্রতিষ্ঠানিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্যই এ সংবাদ প্রকাশে সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে ও অপকৌশল ব্যবহার করে এহেন সংবাদ প্রকাশে সাংবাদিককে উৎসাহ প্রদান করেছে।
প্রকাশিত সংবাদে পিরোজপুরের জেলা সমবায় অফিসার থাকা কালিন সময়ে গোলাম কবির শরিফ নামে যে তথ্য দেয়া হয়েছে তা সম্পূর্ণ একটি মনগড়া তথ্য। প্রকৃতপক্ষে গত ২৬ জুন ২০১৯ খ্রি: তারিখে পিরোজপুর সমবায় অফিসে জেলা সমবায় অফিসার হিসেবে গোলাম কবির শরিফ যোগদান করেন এবং তার উপরে ন্যস্ত সকল দায়িত্ব সুনাম ও সততার সহিত পালন করে গত ০৭ জানুয়ারী-২০২০ খ্রি: তারিখে পিরোজপুর হইতে বরিশাল জেলায় বদলি হয়ে যায়। পিরোজপুরে গোলাম কবির শরিফ জেলা সমবায় অফিসার হিসেবে দায়িত্ব পালনকালে কোন প্রকার দুর্নীতির কোন ঘটনা ঘটেনি। দুর্নীতি মুক্ত অফিস ঘোষনা করেই যোগদানের প্রথম দিন থেকে বদলি হওয়ার দিন পর্যন্ত তিনি জেলা সমবায় কার্যালয়ের দায়িত্বরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের সাথে নিয়ে একটি দুর্নীতি মুক্ত কার্যালয় তৈরি করেন। সমবায় সমিতির রেজিষ্টেশন, পরিদর্শন, বাজেট পাশ ছিল সম্পূর্ণ সচ্ছ ও দুর্নীতিমুক্ত। এ কারনেই জেলা সমবায় কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও সমবায় সমিতির সদস্যবৃন্দের কাছে খুবই আপনজন ছিলেন জেলা সমবায় অফিসার গোলাম কবির শরিফ।
এছাড়া গোলাম কবির শরীফ সমবায় বরিশাল বিভাগীয় অফিসের আরেক উপ-নিবন্ধক মশিউর রহমানের নাম ভাঙ্গিয়ে ক্ষমতার অপব্যবহারের যে তথ্য দেয়া হয়েছে তাও সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, কাল্পনিক, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণিত। প্রকৃতপক্ষে পিরোজপুরের সাবেক জেলা সমবায় অফিসার গোলাম কবির শরিফ একজন সৎ, নিষ্ঠাবান, দায়িত্বশীল ও কর্মীবান্দব হিসেবে পিরোজপুরে সকলের কাছে সমাদৃত ছিলেন ।

-পিরোজপুর জেলার সমবায় বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও সমবায়ী সদস্য বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com