মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদের আয়োজনে বৃক্ষরোপন সাহারা খাতুন আর নেই জামায়াত পরিবারের সন্তান এখন সেচ্ছাসেবক লীগ নেতা, প্রতিবাদে সংবাদ সম্মেলন মঠবাড়িয়ায় এমপির বিরুদ্ধে মানববন্ধন : আয়োজনে ছিল এমপির আপন ভাইও পিরোজপুরে যুব মহিলালীগের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাজিরপুরে রাস্তার পাশের সরকারি গাছ কেটে নেয়ার অভিযোগ ভান্ডারিয়ায় আনোয়ার হোসেন মঞ্জুর ঘরে ফাটল : রাজাকার পুত্রকে সদস্য সচিব করার জেপি’র ৮ নেতার পদত্যাগ বাবা’র হত্যাকারী ছাত্রলীগ নেতাদের বিচার দাবী জানিয়ে সন্তানদের আর্তনাদ (ভিডিও) পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

খুলনায় অসহায়দের পাশে দাঁড়াচ্ছে ফেসবুকের মাধ্যমে গড়ে ওঠা মানবিক সংগঠন “পাশে থাকতে চাই “

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ৭১ Time View

করোনারভাইরাসের প্রাদুর্ভাবে পুরো বিশ্ব এখন আতঙ্কিত। দেশের প্রতিটি অলিতে গলিতে পড়েছে এর মারাত্মক কূ-প্রভাব। আর এই দূর্যোগে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে দিনমজুর ও খেটে খাওয়া মানুষগুলো। জাতীর এই ক্রান্তিলগ্নে খুলনা জেলার দক্ষিনাঞ্চল দাকোপ উপজেলা সদরের চালনা পৌরসভার এক মধ্যবিত্ত পরিবারের সন্তান মোঃ রনি ইসলাম জনপ্রিয় সোস্যাল মিডিয়া ফেসবুককে প্লাটফর্ম হিসেবে ব্যবহার করে অসহায়দের পাশে দাঁড়াতে তৈরী করেছেন একটি বিশেষ সংগঠন “পাশে থাকেন চাই”।

এই সংগঠনের উদ্যোক্তা জানান প্রথমে সংগঠন ছাড়াই কয়েকজন যুবককে নিয়ে বিভিন্ন জায়গায় অর্থ সংগ্রহ ও সচেতনতা মূলক কাজে অংশ নেন, কিন্তু সেটা ওভাবে শুরু করতে পারেনি। পরে নিজেই ফেসবুক ব্যবহার করে চালু করেন ” পাশে থাকতে চাই ” নামক একটি মানবিক সংগঠন। এরপরে পুরো দমে চলছে অর্থ সংগ্রহ ও সাহায্যের কাজ। অনেকেই উৎসাহিত হয়ে রাজনীতির বাইরে এমন মানবিক উদ্যগকে সাধুবাদ জানিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে, এসময় গ্রপটির হাইলাইটার রনি ইসলামের কাছে জানতে চাওয়া হয় অনেকে এমন সংগঠনে তহবিল গটনে সাহায্য করতে অনিচ্ছা প্রকাশ করতে পারে কারোন তাদের ধারোনা এমন সংগঠন অর্থ সংগ্রহ করে লাপাত্তা হয়ে যাবে?

এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন আমরা গ্রুপে বিভিন্ন ভাবে মানুষের কাছে সাহায্যের আবেদন জানাচ্ছি এবং আমাদের উক্ত ডাকে সাড়া দিয়ে যারা সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন আমরা তাদের অনুমতি ক্রমে নাম ও সাহায্যের বিবরণ গ্রুপে নিয়মিত শেয়ার করে যাচ্ছি,সংগ্রহ শেষ হলে তা একত্রিত করে অসহায়দের জন্য খাদ্য সামগ্রী ও চিকিৎসা সামগ্রী কিনে তাদের দ্বারে দ্বারে পৌছে দেয়া হবে বলেও জানান তিনি, এসময় তিনি আরো বলেন ফটো সেশন নয় আমরা পাশে থাকতে চাই।মানবিক এই উদ্যগে যদি আপনারা পাশে থাকতে চান তবে নিম্নক্ত নাম্বার গুলোর মাধ্যমে সাহায্য পাঠাতে পারেন। সরাসরি সাহায্য পাঠানোর মাধ্যম।

বিকাশ নম্বর : ০১৯২১৫০১১৮৮
রকেট : ০১৯২১৫০১১৮৮৭
DBBL : ১৪৭১০৩২৯৮৬৩৪

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com