মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদের আয়োজনে বৃক্ষরোপন সাহারা খাতুন আর নেই জামায়াত পরিবারের সন্তান এখন সেচ্ছাসেবক লীগ নেতা, প্রতিবাদে সংবাদ সম্মেলন মঠবাড়িয়ায় এমপির বিরুদ্ধে মানববন্ধন : আয়োজনে ছিল এমপির আপন ভাইও পিরোজপুরে যুব মহিলালীগের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাজিরপুরে রাস্তার পাশের সরকারি গাছ কেটে নেয়ার অভিযোগ ভান্ডারিয়ায় আনোয়ার হোসেন মঞ্জুর ঘরে ফাটল : রাজাকার পুত্রকে সদস্য সচিব করার জেপি’র ৮ নেতার পদত্যাগ বাবা’র হত্যাকারী ছাত্রলীগ নেতাদের বিচার দাবী জানিয়ে সন্তানদের আর্তনাদ (ভিডিও) পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

পিরোজপুরে শিশু শিক্ষার্থীরা ঈদের পোশাকের টাকা দিলো করোনা ভাইরাসে অসহায় শিশুদের জন্য

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ মে, ২০২০
  • ২১৫ Time View

ঈদে নতুন জামা কেনার টাকা করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ শিশুদের সহযোগীতায় জেলা প্রশাসকদের হাতে টাকা তুলে দিলো ৯ জন শিশু শিক্ষার্থী। আজ রোববার দুপুরে জেলা প্রাসকের কার্যালয়ে পিরোজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের প্লে থেকে ৫ম শ্রেণির ৯ জন শিক্ষার্থী তাদের ঈদের নতুন জামা কেনার ১০ হাজার ২০০ টাকা তুলে দেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেনের হাতে বলে জানান পিরোজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কাদিরুল মুক্তাদির।
দাতা শিশু শিক্ষার্থীরা হলো তাজরিন জাহান রজনী, জেরিন আরফিন, আরাফাত হোসেন রাইয়ান, সৈয়দ আলমান রহমান সিয়াম, আহমেদ রিয়ান রহমান, সামিয়া সুলতানা রিমি, নাসরুল্লাজ ইসলঅম রিজুয়ান, নুহা ইসলাম ও আহনাফ আবিব তানজিম
করোনা দুর্গত শিশুদের প্রতি এই শিশুদের সহানুভূতি প্রশংসা করে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বলেন, এদের কাছ থেকে সকলের শিক্ষা নেয়ার সুযোগ রয়েছে। এই দুঃসময় শিশুরাও যে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারে তা অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। এই ঘটনা দেখে বিত্তবানদের উচিত এগিয়ে আসা।
এ সময় শিক্ষার্থীরা হাতে গ্লোভস এবং মুখে মাস্ক পরিহিত অবস্থায় শারীরিক দূরত্ব বজায় রেখে জেলা প্রশাসকের কার্যালয়ে যায়। টাকা হস্তান্তরের সময় উপস্থিতি ছিলেন পিরোজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কাদিরুল মুক্তাদির এবং শিক্ষা প্রতিষ্ঠানটির অন্যান্য শিক্ষকবৃন্দ ও অভিবাবকরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com