শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রথম স্ত্রীর যৌতুক মামলায় পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল গ্রেপ্তার ফুডপ্যান্ডা এখন পিরোজপুর সদরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী রেজাউল করিমের মায়ের মৃত্যুতে পিরোজপুর পৌর মেয়রের শোক বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বাহাউদ্দিন নাসিমের আশু রোগমুিক্ত কামনায় পিরোজপুরে দোয়া মোনাজাত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও তার স্ত্রী’র রোগ মুক্তি কামনায় পিরোজপুরে বিশেষ প্রার্থণা প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি পিরোজপুরের এলজিইডি’র ৩০ কোটি টাকা টেন্ডার নিয়ে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ শোক দিবস উপলক্ষ্যে এফবিসিসিআইয়ের সভা ও দোয়া মাহফিল : পিরোজপুর চেম্বারের অংশ গ্রহণ পিরোজপুরে বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাশার আকন ও আমজেদ হোসেন খানের মৃত্যুতে দোয়া মোনাজত পিরোজপুরের বিশিষ্ট ব্যবসায়ী দুলাল চন্দ্র দাস ও সময় সাহা’র মৃত্যুতে বিশেষ প্রার্থনা

পিরোজপুরে গ্রামীন ব্যাংকের উদ্যোগে সদস্যদের মাঝে সহায়তা প্রদান

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ মে, ২০২০
  • ২৩০ Time View

পিরোজপুরে গ্রামীণ ব্যাংকের ৬ শত ৫৬ জন সদস্যদের মাঝে সহায়তা খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা করা হয়েছে। আজ সোমবার দুপুরে এ খাদ্য সমগ্রী ও আর্থিক সাহায়তা প্রাদানের ধারাবাহিকতায় গ্রামীণ ব্যাংক পিরোজপুর যোনের নাজিরপুর উপজেলার মাটিভাংঙ্গা শাখায় সদস্যদের মাঝে এ খাদ্য সমগ্রী ও আর্থিক সাহায়তা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, গ্রামীণ ব্যাংক পিরোজপুর জোন্যাল ম্যানেজার মো: শহিদুল্লাহ, এরিয়া ম্যানেজার এ এম শামিম হোসেন চৌধুরী, গ্রামীণ ব্যাংক কর্মচারী সমিতির জনপ্রতিনিধি মো: সাইফুজ্জামান সহ গ্রামীণ ব্যাংকের কর্মকর্তাবৃন্দ।
সদস্যদের এ সময় খাদ্য সহায়তা হিসেবে ৬০ কেজি চাল, ৮ কেজি ডাল, ১৬ কেজি আলু, ৮ কেজি পেয়াজ, ৪ লিটার তেল, ৮ টি সাবান, ৪ কেজি লবনএবং নগদ অর্থ ১২০০ টাকা।
এ বিষয়ে গ্রামীণ ব্যাংকের কর্মকর্তার জানান, করোনা ভাইরাসের সংকচকালীন সময়ে গ্রামীণ ব্যাংকের সদস্যদের সহায়তা করার জন্যই তাদের এ কার্যক্রম পিরোজপুর যোগের ৬৮ টি শাখায় চলছে। যা আগামীতেও চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com