শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
পিরোজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে শ্লোগানের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পিরোজপুরে বঙ্গবন্ধু পরিষদ রূপালী ব্যাংকের উদ্যোগে ইফতার বিতরণ পিরোজপুরে ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগ সাধারণ সম্পাদকের বাড়িতে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পিরোজপুরে জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা-ভাংচুর পিরোজপুরে জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের পক্ষ থেকে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পিরোজপুরে বিশ^ মুক্ত গণমাধ্যম দিবস পালিত পিরোজপুর পৌর যুবলীগ সাধারণ সম্পাদককে গুলি করে হত্যা চেষ্টার অভিযোগ পিরোজপুর সদর উপজেলায় পারিবারিকসহ নানা বিরোধের জের ধরে আহত ৫ পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও এক প্রবাসীর বাড়ি ভাংচুর ও লুটপাট : আহত ৫ পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্থ মৃৎ শিল্প পরিবারের মাঝে মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

পিরোজপুরে গ্রামীন ব্যাংকের উদ্যোগে সদস্যদের মাঝে সহায়তা প্রদান

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ মে, ২০২০
  • ৫৪২ Time View

পিরোজপুরে গ্রামীণ ব্যাংকের ৬ শত ৫৬ জন সদস্যদের মাঝে সহায়তা খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা করা হয়েছে। আজ সোমবার দুপুরে এ খাদ্য সমগ্রী ও আর্থিক সাহায়তা প্রাদানের ধারাবাহিকতায় গ্রামীণ ব্যাংক পিরোজপুর যোনের নাজিরপুর উপজেলার মাটিভাংঙ্গা শাখায় সদস্যদের মাঝে এ খাদ্য সমগ্রী ও আর্থিক সাহায়তা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, গ্রামীণ ব্যাংক পিরোজপুর জোন্যাল ম্যানেজার মো: শহিদুল্লাহ, এরিয়া ম্যানেজার এ এম শামিম হোসেন চৌধুরী, গ্রামীণ ব্যাংক কর্মচারী সমিতির জনপ্রতিনিধি মো: সাইফুজ্জামান সহ গ্রামীণ ব্যাংকের কর্মকর্তাবৃন্দ।
সদস্যদের এ সময় খাদ্য সহায়তা হিসেবে ৬০ কেজি চাল, ৮ কেজি ডাল, ১৬ কেজি আলু, ৮ কেজি পেয়াজ, ৪ লিটার তেল, ৮ টি সাবান, ৪ কেজি লবনএবং নগদ অর্থ ১২০০ টাকা।
এ বিষয়ে গ্রামীণ ব্যাংকের কর্মকর্তার জানান, করোনা ভাইরাসের সংকচকালীন সময়ে গ্রামীণ ব্যাংকের সদস্যদের সহায়তা করার জন্যই তাদের এ কার্যক্রম পিরোজপুর যোগের ৬৮ টি শাখায় চলছে। যা আগামীতেও চলমান থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com