বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
পিরোজপুরে “রঙ জয়ী” ব্র্যান্ড শপের উদ্বোধন পুলিশের বাধায় পিরোজপুরে ছাত্রদলের মিছিল পন্ড রূপালী ব্যাংকের রেমিটেন্সের উপর ৩% বোনাস : পিরোজপুরে ব্যাংক কর্মকর্তাদের প্রচারণা পিরোজপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও যুব সমাবেশ অনুষ্ঠিত রিপাবলিকান থেকে চতুর্থবারের মতো নির্বাচিত পিরোজপুরের আবুল খান পিরোজপুরে কলেজ ছাত্রী এক ঘন্টার মহিলা ভাইস চেয়ারম্যান ওবায়দুল হক খান স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মনোনীত সালেহ আহমদের সম্পাদনায় আসছে ‘দেশ’ পিরোজপুরে ছুরিকাঘাতে চীনের নাগরিক হত্যার রহস্য উদঘাটন : দুই আসামী গ্রেপ্তার রূপসী বাংলায় যোগ দিলেন সাজ্জাদ হোসেন চিশতী

পিরোজপুরে ৬৯ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন পৌর মেয়র হাবিবুর রহমান মালেক

ফেরদৌস রহমান
  • Update Time : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৮৬৮ Time View

“খাদ্য যাবে সবার ঘরে ঘরে, কেউ থাকবে না অনাহারে” – শ্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস আপদকালীন সময়ে নিজস্ব তহবিল থেকে পিরোজপুরের ৬৯ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক। বর্তমানে ৫ম ধাপে ঈদকে সামনে রেখে খাদ্য সামগ্রী হিসেবে পৌরসভার ৯টি ওয়ার্ডের ১৮ হাজার পরিবারের কাছে পৌঁছে দিচ্ছেন ‘ঈদ উপহার’।
প্রচার বিমুখ ব্যক্তিত্য হাবিবুর রহমান মালেক নিজস্ব ব্যক্তিগত তহবিল থেকে এর আগে করোনা ভাইরাস প্রকোপ শুরু হওয়ার পরে কর্মহীন মানুষের মাঝে প্রথম ধাপে পিরোজপুর পৌরসভার ১৪ হাজার মানুষকে খাদ্য সহায়তা, দ্বিতীয় ধাপে- নাজিরপুর উপজেলায় ১০ হাজার ও স্বরুপকাঠী উপজেলার ১০ হাজার মানুষকে খাদ্য সহায়তা, তৃতীয় ধাপে পিরোজপুর সদর উপজেলার ৭ টি ইউনিয়নে ১২ হাজার মানুষকে খাদ্য সহায়তা এবং ৪র্থ ধাপে পিরোজপুর শহরের বিভিন্ন ব্যবসায়ী সমিতি ও শ্রমিক ইউনিয়নের ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। এখন পৌরসভার ১৮ হাজার পরিবারের কাছে পৌঁছে দিচ্ছেন ‘ঈদ সামগ্রী’। এ নিয়ে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক নিজস্ব তহবিল থেকে বিতরণ করা এ ৬৯ হাজার মানুষের কাছে খাদ্য সহায়তা বাড়ি বাড়ি পৌছে দিচ্ছে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রায় ৫ শতাধিক নেতা-কর্মী।
এ বিষয়ে পিরোজপুর পৌরআওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কর্মসুচীর কারনে দেশব্যাপী কর্মহীন ঘরবন্দি শ্রমজীবী মানুষ, দরিদ্র ও দু:স্থরা পড়েছেন বিপাকে। তাদের আয়- রোজগার নেই বললেই চলে। এই দুর্যোগময় মুহুর্তে পিরোজপুর, নাজিরপুর এবং স্বরুপকাঠী উপজেলার সর্বস্থরের মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক। কর্মহীন হয়ে পড়া ৬৯ হাজার মানুষের মাঝে দিয়েছেন খাদ্য সহায়তা। আর এতে সহযোগীতা করছে পৌর আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।
পিরোজপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ জানান, করোনা প্রকোপকালীন সময়ে সাধারণ মানুষের পাশে দাড়াঁনোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক তার নিজস্ব তহবিল থেকে তিনি পিরোজপুরের ৬৯ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, তৈল, লবন ও সাবান দিয়েছেন। এছাড়া ঈদকে সমানে রেখে পিরোজপুর পৌসভার মাুষের মাঝে ১০ কেজি করে চাল, সেমাই , চিনি ও দুধ সহ খাদ্য সামগ্রী দিচ্ছেন ‘ঈদ উপহার’ হিসেবে।
পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ জানান, করোনা প্রভাব শুরুর পর থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে আওয়ামীলীগের নেতা-কর্মীদের দু:স্থ মানুষের পাশে দাড়াঁনোর যে আহবান জানিয়েছে। সেই আহবানে সাড়া দিয়ে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক পিরোজপুরের ৬৯ হাজার মানুষের পাশে খাদ্য সহায়তা দিয়েছেন এবং করোনা কালীন সময়ে মেয়ররে এ সহযোগীতা অব্যহত থাকবে ।
পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতেজা হাসান রাজু জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আহবানে সাড়া দিয়ে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক পিরোজপুরের মানুষের পাশে যে খাদ্য সহায়তা দিয়ে সহযোগীতার মহান দৃষ্টান্ত সৃষ্টি করেছে। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে যেমন বাংলাদেশের মানুষের কোন সমস্যা হবে না তেমনি পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান বেঁচে থাকলে পিরোজপুর পৌরবাসীর সমস্যা হবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com