মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদের আয়োজনে বৃক্ষরোপন সাহারা খাতুন আর নেই জামায়াত পরিবারের সন্তান এখন সেচ্ছাসেবক লীগ নেতা, প্রতিবাদে সংবাদ সম্মেলন মঠবাড়িয়ায় এমপির বিরুদ্ধে মানববন্ধন : আয়োজনে ছিল এমপির আপন ভাইও পিরোজপুরে যুব মহিলালীগের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নাজিরপুরে রাস্তার পাশের সরকারি গাছ কেটে নেয়ার অভিযোগ ভান্ডারিয়ায় আনোয়ার হোসেন মঞ্জুর ঘরে ফাটল : রাজাকার পুত্রকে সদস্য সচিব করার জেপি’র ৮ নেতার পদত্যাগ বাবা’র হত্যাকারী ছাত্রলীগ নেতাদের বিচার দাবী জানিয়ে সন্তানদের আর্তনাদ (ভিডিও) পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

শ্রীরামকাঠিতে রাজাকারের নাতী যুবলীগের সভাপতি বিরুদ্ধে স্থানীয় মুক্তিযোদ্ধাদের হয়রানীর অভিযোগ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১০৭৭ Time View

নাজিরপুর প্রতিনিধি :
পিরোজপুরের শ্রীরামকাঠিতে স্থানীয় মুক্তিযোদ্ধাদের হয়রানীর ও সংখ্যালঘু নারীদের শ্লীলতাহানীতার অভিযোগ পাওয়া গেছে স্বাধীনতা বিরোধী রাজাকার সন্তান ও নাতী স্থানীয় নব্য যুবলীগ নেতাদের বিরুদ্ধে।রোববার এ বিষয়ে পিরোজপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের স্থানীয় ৭ জন বীরমুক্তিযোদ্ধা।
লিখিত অভিযোগে জানাযায়, জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী আওয়ামীলীগের ঘাটি হিসেবে পরিচিত হলেও বর্তমানে জামায়াত-শিবির ও বিএনপি’র রাজনীতি থেকে এসে থেকে স্থানীয় একটি ক্ষমতাশীল মহলের প্রভাবে আওয়ামীলীগ ও যুবলীগে যোগদান করে। এরপরই পিরোজপুর জেলার মুক্তিযুদ্ধের ইতিহাস নামক বইয়ের ৩৪৭ পৃষ্ঠায় বর্ণিত রাজাকারের তালিকায় থাকা শ্রীরামকাঠী ইউনিয়নের ৭১’র যুদ্ধাপরাধী ও রাজাকারের সন্তান ও নাতী সাবেক জামায়াত-শিবির ও বিএনপি থেকে আসা রনি হাওলাদার, মনি হাওলাদার ও মিজানুর রহমান মিঠু এলাকায় স্থানীয় মুক্তিযোদ্ধাদের নানা ভাবে হয়রানীর ও সংখ্যালঘু নারীদের শ্লীলতাহানীতা করছে। এই চক্রটি স্থানীয় সাধারণ ব্যবাসীয়দের নানা ভাবে হয়রানী করছে। যাতে করে স্থানীয় সাধারণ মানুষ ও মুক্তিযোদ্ধারা এবং সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষরা নানা ভাবে হয়নারির ও নান হুমকির মাধ্যে দিন কাটাচ্ছে।
এ বিষয়ে অভিযোগকারী মুক্তিযোদ্ধারা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ডাকে সাড়া দিয়ে ৭১ সালে তারা মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে দেশকে স্বাধীন করছে। এরপরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমার সবাই আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। কিন্তু বর্তমানে জামায়াত-শিবির থেকে আগত নব্য কিছু আওয়ামীলীগ-যুবলীগ নেতার করনে এলাকায় বসবাসে হয়রানীর শিকার হচ্ছেন। রাজাকার নাতী শ্রীরামকাঠী ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিঠু হয়নারীর কারণে ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসায়ীরা নানা রকমের হয়রানীর মুখে পড়ছে। তাই এ রাজাকারের বংশধরদের হাত থেকে মৃুুক্তি পাওয়া সহ তাদের অন্যায়ের বিচারর দাবী জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে।
তবে এ বিষয়ে অভিযুক্ত শ্রীরামকাঠী ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিঠু’র ফোনে ফোন দিলে তা বন্ধ পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com