সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
পিরোজপুরে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির ১০ কর্মকর্তার পদত্যাগ পিরোজপুরে পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান ও গ্রামের সমাজ পত্রিকার সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল বিদ্রোহী প্রার্থী দিপ্তীশ কে দলীয় পদ থেকে প্রত্যাহার চেয়ে নাজিরপুর উপজেলা চেয়ারম্যানের আবেদন পরিবেশ অধিদপ্তরের কোন নিয়মনিতীর তোয়াক্কা না করে ইন্দুরকানীতে চলছে ইট ভাটা নাজিরপুরে ছাত্রদলের ৩টি ইউনিটের নতুন কমিটির গঠণে অভিযোগে সংবাদ সম্মেলন : ঝাড়ু- মিছিল সড়ক দুর্ঘটনায় আহত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সুস্থতার কামনা পিরোজপুরে মিলাদ ও দোয়া মাহফিল আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কদমতলায় প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান সহ আহত-১২ পিরোজপুরে রূপালী ব্যাংক হুলারহাট শাখার আয়োজনে বার্ষিক সমাপনী অনুষ্ঠান ও গ্রাহক সমাবেশ পিরোজপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের শপথ গ্রহন পিরোজপুরে গভীর রাতে বিনা ওয়ারেন্টে আসামী ধরাকে কেন্দ্র করে ডাকাত সন্দেহে পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষ

বিদ্রোহী প্রার্থী দিপ্তীশ কে দলীয় পদ থেকে প্রত্যাহার চেয়ে নাজিরপুর উপজেলা চেয়ারম্যানের আবেদন

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১৪ Time View

প্রধান মন্ত্রীর কাছে বিদ্রোহী প্রার্থীকে দলীয় পদ থেকে প্রত্যাহার চেয়ে আবেদন করেছেন পিরোজপুরের নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার। এ সংক্রান্ত একটি আবেদন পৌঁছে এ প্রতিনিধির কাছে। ওই আবেদন থেকে জানা গেছে, জেলার নাজিরপুর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বীতা করা দিপ্তীশ কুমার হালদার স্বেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় নতুন কমিটিতে সম্মানীত কার্য নির্বাহী সদস্য হিসাবে পদ পেয়েছে। ওই পদ থেকে তার (দিপ্তীষ কুমার হালদার) নাম প্রত্যাহার চেয়ে আবেদন করেছেন ওই উপজেলার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান।
দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চলতি বছরের ফেব্রুয়ারীতে দেয়া ওই আবেদনের মাধ্যমে জানা গেছে, গত ২০১৯ সালের ৩১ মার্চ জেলার নাজিরপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন ওই উপজেলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার। আর ওই নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন স্বেচ্ছা সেবকলীগ কেন্দ্রী নেতা দিপ্তীশ কুমার হালদার। সে সময় দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বীতা করায় ওই দিপ্তীষ কুমার হালদারকে দল থেকে বহিস্কার করা হয়। ওই আবেদনে আরো উল্লেখ করা হয় বিদ্রোহী প্রার্থী ও ওই কেন্দ্রীয় স্বেচ্ছা সেবকলীগ নেতা সে সময় বিএনপি-জামায়াতের মদদে দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টির জন্যে তাকে প্রার্থী করা হয়। সম্প্রতি দেয়া এ অভিযোগের একটি কপি দলের নেতৃবৃন্দের কাছে পাঠিয়েছেন। এ ব্যাপারে স্বেচ্ছা সেবকলীগ নেতা দিপ্তীষ কুমার হালদার জানান, আমি নির্বাচন করেছি তাতো মিথ্যা নয়। তিনিতো অভিযোগ দিতেই পারেন। তবে এ বিষয়টি নিয়ে নিউজ করার কি আছে?
এ ব্যাপারে আ’লীগ সমর্থিত নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার জানান, দলের বিদ্রোহী হিসাবে প্রতিদ্বন্দ্বীতা করার অভিযোগে ওই দিপ্তীশ কুমার হালদারকে তখন দল থেকে বহিস্কার করা হয়। পরে স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই দলের সভাপতি’র কাছে তাকে সংগঠনের পদ থেকে প্রত্যাহার চেয়ে চলতি বছরের ফেব্রুয়ারী মাসে এ আবেদন করেছি। তিনি আরো জানান, নির্বাচনে দিপ্তীশ কুমার হালদারের নেতৃত্বে তখন আমার নির্বাচনী ক্যাম্পে হামলা , অগ্নি সংযোগ ও কর্মীদের মারধর করে আহত করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com