বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
পিরোজপুরে উদ্দীপন এর উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন। পিরোজপুরে রিক’র বৃক্ষরোপন, ত্রাণ ও মাস্ক বিতরণ পিরোজপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী উপলক্ষে অসহায় ও দু:স্থদের মাঝে বস্ত্র বিতরণ করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ পিরোজপুরে করোনা গণটিকা কার্যক্রমের সহযোগীতায় জেলা স্বেচ্ছাসেবকলীগ নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক প্রতীক হাসানাত খানের নামে অপপ্রচারের অভিযোগ প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও কোভিড-১৯ টি মহামারিতেও থেমে নেই পিরোজপুরে বৃক্ষরোপন কর্মসূচি করোনা রোগীদের জন্য অক্সিজেন সেবা নিয়ে “ক্ষুধার্ত মানুষের পাশে আমরা” সংগঠন নাজিরপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নামে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৯২ Time View

স্টাফ রিপোর্টার :
দেশের ইতিহাসে সোমবার (২৬ জুলাই) মহামারি করোনায় সর্বোচ্চ মৃত্যুহার ২৪৭ জন৷ এই লকডাউনে নব-নির্বাচিত এক ইউপি চেয়ারম্যানকে অভিনন্দন জানাতে, শতাধিক মোটরসাইকেলের মহড়া দিয়ে তার কার্যালয়ে গেলেন এক উপজেলা জন প্রতিনিধি৷ জানা গেছে, পিরোজপুর জেলা সদরের উপজেলা জন প্রতিনিধি বায়াজিদ হোসেন। তিনি তার চাচা ( নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান শিহাবকে) সদর থানার কদমতলায় অভিনন্দন জানাতে, বেলা তিনটার দিকে সদর থানায় পাঁচপাড়া অবস্থান নেন।পিরোজপুরের কুমারখালী থেকে ৫০ এর অধিক মোটরসাইকেল মহড়া দিয়ে ওই স্থানে যান। শতাধিক মোটরসাইকেল নিয়ে অবস্থান নেন বায়েজিদ। এরপর সেখান থেকে দেড়শতাধিক মোটরসাইকেল মহড়ার দিয়ে কদমতলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যান। সেখানে তিন শতাধিক লোক সমাগম শেষে তার চাচা শিহাবকে মাল্যদান করে ঘটনা স্থান ত্যাগ করেন।


উল্লেখ্য, তার চাচা শিহাব সস্প্রতি হয়ে যাওয়া ইউপি নির্বাচনে নৌকার প্রতিপক্ষ হয়ে নির্বাচন করেন। অন্যদিকে বায়েজিদ হোসেন উপজেলা পরিষদের বই প্রতীক নিয়ে নির্বাচন করে নির্বাচিত হন।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদকআলহাজ মজিবর রহমান খালেক বলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ হোসেন আওয়ামীলীগের কেউ না। তিনি মুজিব কোর্ট পড়ে জাতির পিতাকে অবমাননা করেছেন। তিনি মূলত সুবিধাবাদী আওয়ামী লীগের। তিনি সরকারকে সমালোচনায় ফেলার জন্য এই মটরসাইকেল মহড়া। আর এটাই তার বিহঃপ্রকাশ। এ ব্যাপারে সদর থানার ওসি মাসুদুজ্জামান মিলু বলেন, আইন ভংগকারী যেই হোক। তাকে আইনের আওতায় আনা হবে। আমরা এঘটনা জেনে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। আগে জানতে পারলে এহেন ঘটনা ঘটতো না।


অন্যদিকে, জেলার সাবেক ছাত্রলীগের সভাপতি লিটন শিকদার বলেন, এহেন কার্মকাণ্ড সে আগেও একাধিক বার ঘটিয়েছে। কদমতলা ইউপি নির্বাচনে তার চাচা নৌকার বিপক্ষে নির্বাচন করেন। মূলত এরা জামাত পরিবারের সদস্য। আমি সরকারের বিধি নিষেধ উপেক্ষা কারীর বিচার চাই। তিনি আরো বলেন, যেখানে একজন দিনমজুর না খেয়ে থাকলেও রাস্তায় বের হয় না। আর সেখানে একজন জন প্রতিনিধি যদি মোটরসাইকেল মহড়া দেয়! তাইলে আইনের সঠিক প্রয়োগ আর কি রইলো।

সূত্র :https://www.amadershomoy.com/bn/2021/07/27/1424247.asp?fbclid=IwAR0B5J7osZ7zEpjMv3qzExFKdYbwVRahlkG_Of1exqHbTNyt_WNS3NdAkY4

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved
Theme Dwonload From ThemesBazar.Com