news2bdgazette@gmail.com রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

ট্রেনে কাটা পড়ে চারজনের মৃত্যু, মেলেনি পরিচয়!

জাতীয় ডেস্ক

প্রকাশিত:
১৬ আগষ্ট ২০২৩, ১৫:৩৮

ফাইল ছবি

ট্রেনে কাটা পড়ে চার জেলায় অজ্ঞাতপরিচয় চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে রাজধানীতে একজন, নারায়ণগঞ্জে একজন, গাজীপুরে একজন এবং নাটোরে একজন রয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল এবং গত সোমবার রাতে এই দুর্ঘটনা ঘটে।

ঢাকার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আলী আকবর বলেন, গত সোমবার রাতে ক্যান্টনমেন্ট ও তেজগাঁও রেলস্টেশনের মাঝামাঝি এলাকায় রেললাইন দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি (৭০)। এ সময় ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

টঙ্গী পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) কামাল হোসেন বলেন, টঙ্গী রেলস্টেশনের অদূরে বউবাজারে গত সোমবার সন্ধ্যায় এক তরুণ (২৫) ঢাকাগামী মহনগর এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই প্রাণ হারান।

একই দিন সকালে নারায়ণগঞ্জের ফতুল্লায় রেলস্টেশনের অদূরে বটতলা এলাকায় ট্রেনের ধাক্কায় এক তরুণ (২০) আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ খান বিকেলে মরদেহ উদ্ধার করেন।

এদিকে নাটোরের লালপুরে রাজশাহী থেকে ছেড়ে আসা গোয়ালন্দঘাটগামী মধুমতি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক কিশোরের (১৪) মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার চংধুপইল ইউনিয়নের বাওড়া রেল ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সূত্র: কালের কণ্ঠ

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর