news2bdgazette@gmail.com সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে হত্যার পর আত্মঘাতি স্বামী

ময়মনসিংহ

প্রকাশিত:
১৬ আগষ্ট ২০২৩, ০০:৫০

ফাইল ছবি

ময়মনসিংহে অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে পুলিশ দু'জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। খবর সমকাল।

পুলিশ জানায়, সদর উপজেলার চুরখাই কান্দাপাড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে জুলহাস মিয়া (২৬) স্থানীয় একটি কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

৯ মাস আগে গৌরীপুরের ভাংনামারী ইউনিয়নের খোদাবক্সপুর গ্রামের সুরুজ আলীর মেয়ে অঞ্জনা বেগমকে (২৬) দ্বিতীয় বিয়ে করেন জুলহাস। এটি অঞ্জনারও দ্বিতীয় বিয়ে।

অঞ্জনা চার মাসের অন্ত্বঃস্বত্ত্বা ছিলেন। কিন্তু প্রথম স্ত্রী ও সন্তানদের নিয়ে প্রায়ই তাদের দাম্পত্য কলহ লেগে থাকত।

সোমবার রাতে জুলহাস-অঞ্জনা দম্পতি রাতের খাবার খেয়ে নিজেদের ঘরে ঘুমিয়ে পড়েন। কিন্তু মঙ্গলবার সকাল ১০টা বেজে গেলেও তারা দরজা না খোলায় টিনের চাল কেটে ভেতরে ঢুকে বিছানার ওপর অঞ্জনার ও ঝুলন্ত অবস্থায় জুলহাসের মরদেহ দেখতে পায় স্বজনরা।

থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।জুলহাসের বাবা আহাম্মদ আলী জানান, পারিবারিক বিষয় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। কিন্তু গত কয়েকদিন কোনো ঝগড়া হয়নি বলেও জানান তিনি।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওয়াজেদ আলী বলেন, পারিবারিক কলহ থেকে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে মনে হয়েছে।

মৃত্যুর সঠিক করণ নিশ্চিতে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর