news2bdgazette@gmail.com সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

বন্ধুর মৃত্যুশোকে আত্মহত্যা বন্ধুর!

বাগেরহাট

প্রকাশিত:
১৬ আগষ্ট ২০২৩, ০১:০৪

ফাইল ছবি

বন্ধুর মৃত্যুর শোকে আত্মহত্যা করেছে মাদ্রাসা শিক্ষার্থী। ২২ ঘণ্টার ব্যবধানে এমন ঘটনা ঘটে বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজেশ্বর ও পার্শ্ববর্তী উত্তর কদমতলা গ্রামে।

তারা হলো- ঈসা (১৩) ও ইয়াসিন (১২)। ঈসা ওই এলাকার মো. হাবিব হাওলাদারের ছেলে এবং ইয়াসিন মো. শফিকুল গাজীর ছেলে। তারা চলত একই সাথে। বাড়িও পাশাপাশি গ্রামে।

তারা কদতমলা মরহুম ছোট হুজুরের মোহসিনিয়া ফোরকানিয়া হাফেজিয়া মাদরাসার ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার (১৪ আগস্ট) দুপুর ২টার দিকে বাবার সঙ্গে অভিমান করে ঈসা ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বন্ধুর মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়ে ইয়াসিন। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুর ১২টার দিকে ইয়াসিনও একইভাবে আত্মহত্যা করে।

রাজেশ্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. কাওসার আকন এবং উত্তর কদমতলা ওয়ার্ডের ইউপি সদস্য মো. খায়রুল ইসলাম শরীফ জানান, মাদরাসা থেকে পালিয়ে বাড়িতে আসায় ঈসাকে বকা দেন তার বাবা।

এই অভিমানে আত্মহত্যা করে সে। বন্ধুর মৃত্যুশোকে পরদিন একইভাবে ফাঁস নেয় ইয়াসিন। তকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, দুই মাদরাসাছাত্রের মৃত্যুতে থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

পৃথক ঘটনাস্থল পরিদর্শন করে এই মৃত্যুর বিষয়ে দুই পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর