news2bdgazette@gmail.com সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

সাড়ে ৩ কোটি টাকার হেরোইনসহ ২ কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
৭ মে ২০২৪, ১৮:৫২

ছবি: সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ী থেকে ৩ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। যার আনুমাণিক বাজারমূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা।

মঙ্গলবার (৭ মে) ভোর সাড়ে চারটার দিকে গোদাগাড়ী থানার সীমান্তবর্তী দুর্গম চর দিয়ার মানিকচক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী গোদাগাড়ী উপজেলার দিয়ার মানিকচক রাবনপাড়া এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে সোলায়মান (২০) ও মৃত আ. রশিদের ছেলে মো. রুহুল আমিন (৪০)।

এদিন দুপুরে র‌্যাব-৫ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি, তারা মাদক ব্যবসার জন্য চেষ্টা করছেন, এমন তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মো. সোলায়মান (২০) এর বসতবাড়িতে উপস্থিত হয়ে বসতবাড়ির চতুরদিক ঘেরাওকালে ২ জন ব্যক্তি বাড়ির ভিতর হতে গেট খুলে পালানোর চেষ্টাকালে ১ জন ব্যক্তিকে হাতে নাতে আটক করে এবং পরে রাতের আধারে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে আনুমানিক ১ কিলোমিটার পশ্চিম দিকে তার বাড়ির সন্নিকটে রাস্তার উপর থেকে আটক করা হয়।

এসময় সোলায়মানের বসতবাড়িতে তল্লাশী করে রান্না ঘরের ভিতর মাচাংয়ে থাকা গোবরের লাকড়ির মধ্যে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত ৩ কেজি ৪০০ গ্রাম মাদকদ্রব্য হেরোইনসহ ৩ মোবাইল, ২ টি উদ্ধার করা হয়।

আসামিরা জানায়, তাদের বাড়ি সীমান্তবর্তী এলাকা হওয়ার সুবাদে তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় ও সরবরাহ করে আসছে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর