news2bdgazette@gmail.com শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

আবারও বিয়ে করতে যাচ্ছেন স্বাগতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৪ নভেম্বার ২০২৩, ১৮:৪৮

ফাইল ছবি

অভিনয় ও উপস্থাপনা, গান নিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছে জিনাত শানু স্বাগতা। তবে সম্প্রতি একটি মন্তব্য করে আলোচনায় এসেছেন তিনি। সম্প্রতি একটি পত্রিকার সাক্ষাৎকারে স্বাগতা মন্তব্য করে বসেন, শাকিব খানের নায়িকা হতে গেলে তার বউ হতে হয়!

এমন মন্তব্য নিয়ে তার পক্ষ ও বিপক্ষে বেশ মন্তব্য দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই আলোচনার মধ্যেই ব্যক্তিজীবন নিয়ে সংবাদের শিরোনাম হলেন। কারণ আবারও বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেত্রী। সাবেক স্বামী দেশের প্রখ্যাত সিনেমাটোগ্রাফার রাশেদ জামানের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েক বছর একাই ছিলেন স্বাগতা। এবার তার বিয়ের সময় জানালেন গণমাধ্যমের কাছে।

বিয়ের প্রসঙ্গে স্বাগতা বলেন, ‘আসছে জানুয়ারি মাসে বিয়ে। গত মাসে সিদ্ধান্ত চূড়ান্ত করেছি। এখন সবকিছু গোছাচ্ছি।’ স্বাগতা কাকে বিয়ে করছেন? এমন প্রশ্নের উত্তরে বলেন, ‘সময় হলে সব জানাব। তবে বিয়ে করতে যাচ্ছি। জীবনের সুন্দর সিদ্ধান্ত নিতে যাচ্ছি। সবার ভালোবাসা ও দোয়া প্রত্যাশা করছি।’

এদিকে স্বাগতা অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায়। এর মধ্যে একটি পরিচালক নুরুল আলম আতিক নির্মিত ‘মানুষের বাগান' অন্যটি মিশু মনির পরিচালিত ‘দেয়ালের দেশ’। এছাড়া নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে জানতে চাইলে স্বাগতা বলেন, ‘নতুন নতুন সিনেমার প্রস্তাব পাচ্ছি। আরও অনেকের সঙ্গে কথা হচ্ছে। আমি অভিনয়য়ের মানুষ, অভিনয় নিয়ে থাকতে চাই।’ অন্যদিকে স্বাগতা অভিনীত ‘অসম্ভব’ নামের একটি সিনেমা চলতি মাসে মুক্তি পেয়েছে। এতে অভিনয় করে তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর