news2bdgazette@gmail.com শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

অঙ্কন-মাহমুদউল্লাহর ব্যাটে মোহামেডানের দাপুটে জয়

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
২২ এপ্রিল ২০২৪, ১৮:৫৯

ছবি: সংগৃহীত

শেখ জামাল-মোহামেডান ম্যাচে তিন অঙ্কের দেখা পেয়েছেন তিন ব্যাটার। শেখ জামালের সাইফ হাসান এবং তাইবুর রহমান আর মোহামেডানের মাহিদুল ইসলাম অঙ্কন। তবে দিন শেষে হাসি ছিল কেবল অঙ্কনের মুখেই। তার সেঞ্চুরির সঙ্গে মাহমুদউল্লাহর অনবদ্য ফিফটিতে ৫ উইকেটের জয় দিয়ে সুপার লিগ শুরু করেছে সাদাকালোরা।

ফতুল্লার খানসাহেব ওসমান আলি স্টেডিয়ামে টস জিতে শেখ জামালকে ব্যাটিংয়ে পাঠায় মোহামেডান। ওপেনার সাইফ হাসান এবং টপ অর্ডারের আরেক ব্যাটার তাইবুর রহমানের জোড়া সেঞ্চুরিতে স্বাচ্ছন্দ্যে এগোয় শেখ জামাল। আহত অবসরে মাঠ ছাড়ার আগে ১২০ রান আসে সাইফ হাসানের ব্যাটে। তাইবুর অপরাজিত থাকেন ১০২ রানে।

জোড়া সেঞ্চুরিতে ৫০ ওভারে তাদের রান দাঁড়ায় ২ উইকেটে ২৫৯। মোহামেডানের পক্ষে সাকুল্যে একটি উইকেট পান স্পিনার নাসুম আহমেদ।

জবাব দিতে নেমে মোহামেডানের শুরুটা খুব ভালো হয়নি। ৬৯ রানে ৩ উইকেট হারিয়ে বসে তারা। চতুর্থ উইকেট জুটিতে মোহামেডানের হাল ধরেন অঙ্কন এবং মাহমুদউল্লাহ। তাদের ১৬৯ রানের জুটিতে জয়ের দোরগোড়ায় পৌঁছে যায় সাদাকালোরা।

১০১ রান করে অঙ্কন যখন সাজঘরের পথ ধরেন, জয় তখন মোহামেডানের হাতছোঁয়া দূরত্বে। বাকি কাজটা সারেন মাহমুদউল্লাহ। সমান তিনটি করে চার-ছক্কায় ৮৭ রানের হার না মানা ইনিংস খেলে দলকে জয় এনে দেন এই অভিজ্ঞ ব্যাটার।

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর