news2bdgazette@gmail.com সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

মুস্তাফিজের পর পাথিরানাকেও হারাল চেন্নাই

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
৫ মে ২০২৪, ১৭:৫৫

ফাইল ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে চেন্নাই সুপার কিংসের ক্যাম্প ছেড়ে বাংলাদেশে ফিরে এসেছেন মুস্তাফিজুর রহমান। দলের অন্যতম সেরা এই পেসারকে হারানোর পর লঙ্কান পেসার মাথিশা পাথিরানাকে ঘিরে আশা ছিল তাদের। আইপিএলের বাকি অংশ রুতুরাজ গায়কোয়াড়েড় দলের তুরুপের তাস হতে পারতেন এই গতিতারকা। কিন্তু কীসের কী! হ্যামস্ট্রিং চোটে যে আইপিএল থেকেই ছিটকে গেলে এই লঙ্কান পেসার।

ক্রিকেটবিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, চোট থেকে সেরে উঠতে শ্রীলঙ্কায় ফিরে গেছেন পাথিরানা। গত মার্চে বাংলাদেশের বিপক্ষে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন এই পেসার, সেজন্য আইপিএলে চেন্নাইয়ের প্রথম ম্যাচটিও মিস করেছিলেন।

বোলিং বিভাগ নিয়ে এবার বেশ ভাবনাতেই পড়তে হচ্ছে পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাইকে। একদিকে মুস্তাফিজ এবং পাথিরানাকে হারিয়েছে দলটি, অন্যদিকে দলের মূল ভারতীয় পেসার দীপক চাহারও চোট নিয়ে এখন মাঠের বাইরে। দলের একমাত্র বিদেশি পেসার হিসেবে আজ (রবিবার) পাঞ্জাবের বিপক্ষে ইংল্যান্ডের ৩৬ বয়সী রিচার্ড গ্লিসনকে খেলাচ্ছে তারা। ভারতীয় আরেক পেসার তুষার দেশপান্ডে চোট থেকে সেরে উঠে এই ম্যাচ দিয়ে দলে ফিরেছেন।

১০ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে এখন আইপিএলের পয়েন্টে টেবিলের পাঁচ নম্বর স্থান দখল করে আছে চেন্নাই। প্লে-অফের টিকিট পেতে শেষ চারটি ম্যাচ তাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। অথচ সে সময়ই বোলিং বিভাগে একের পর এক দুঃসংবাদ চেন্নাই টিম ম্যানেজমেন্টের কপালে ভাঁজ বাড়াচ্ছে।

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর