news2bdgazette@gmail.com সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপে সন্ত্রাসী হামলার হুমকি

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
৬ মে ২০২৪, ১৪:৪৭

সংগৃহিত ছবি

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। আগামী ২ জুন  যুক্তরাষ্ট্র ও ক্যারিবীয় দ্বীপপুঞ্জে শুরু হবে ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপকে সামনে রেখে দলও ঘোষণা করেছে অংশ নেওয়া বেশ কিছু দেশ। ক্রিকেট চিন্তায় যখন মগ্ন সারাবিশ্ব, তখনই বিশ্বকাপে জঙ্গি হামলার হুমকি দিয়েছে পাকিস্তানের উগ্রবাদী সংস্থা ‘প্রো-ইসলামিক স্টেট (আইএস)।

ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকবাজ এক প্রতিবেদনে জানিয়েছে, ভিডিও বার্তায় আসন্ন বিশ্বকাপে সহিংসতা চালানোর দাবি করেছে আইএস। প্রো-ইসলামিক স্টেট নামের এই সংস্থাটি নিজস্ব গণমাধ্যম 'নাশির পাকিস্তান' এ হামলার হুমকিসংক্রান্ত এই খবর প্রচার করেছে।

তবে আইএসের এমন হামলার হুমকিতে প্রো-ইসলামিক স্টেট নামের এই সংস্থাটি নিজস্ব গণমাধ্যম "নাশির পাকিস্তান"এ হামলার হুমকিসংক্রান্ত এই খবর প্রচার করেছে। বিশ্বকাপে অংশ নেওয়া দেশের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ এবং দর্শকদের তারা সর্বোচ্চ নিরাপত্তা দেবে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সিইও জনি গ্রেভস বলেন, ‘আমরা আইসিসির সঙ্গে যোগাযোগ রাখছি। যে মাঠগুলোতে বিশ্বকাপের ম্যাচ অনুষ্ঠিত হবে সেগুলো এবং যে হোটেলে ক্রিকেটাররা অবস্থান করবে সেগুলোর নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে। আমি সব দেশকে জানিয়ে দিতে চাই, যে ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও দর্শকদের নিরাপত্তা আমাদের প্রধান লক্ষ্য।’ 

 

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর